লালপুরে বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক/
নাটোরের লালপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) সকালে সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের লালপুর-গৌরিপুরের বাসভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আলোচনা সভায় উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন কচির সভাপতিত্বে উপস্থিত ছিলেন গোপালপুর পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ পাপ্পু, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিলমাড়ীয়া ইউপির সাবেক চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মিষ্টু, উপজেলা যুবদলের সাবেক যুগ্ন সম্পাদক আব্দুস সালাম, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মহব্বত আলী, পৌর সদস্য আব্দুল বারী বাবলা, সহ উপজেলা ও পৌর বিএনপির যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ পাপ্পু বক্তব্যে বলেন, ১৯৭৮ সালের ১লা সেপ্টেম্বর বাংলাদেশের প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশ জাতিয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠা করেন। বর্তমানে এই বংলাদেশ থেকে জিয়াউর রহমানের নাম মুছে দিলেও ১৬ কোটি মানুষের হৃদয় থেকে নাম মুছে ফেলা যাবেনা।
আলোচনা শেষে কেক কাটা, দোয়া মাহফিল সহ জিয়াউর রহমান ও সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের রুহের মাগফিরাত কামনা করে কবর জিয়ারত করা হয়।