লালপুরে আ’লীগ নেত্রীর নামে ফেসবুক আইডি খুলে অশ্লীল পোষ্টের অভিযোগে যুবক আটক

নাটোরের লালপুরে রোকসানা মোর্তুজা লিলি নামের এক আওয়ামী লীগ নেত্রীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে বিভিন্ন রকম অসামাজিক ও অশ্লীল পোষ্ট দেওয়ার অভিযোগে রবিবার রাতে শাহাবুল ইসলাম (২৮) নামের এক যুবককে আটক করেছে নাটোর ডিবি পুলিশ। পরে তাকে লালপুর থানায় সোপর্দ করা হয়। আটক শাহাবুল ইসলাম উপজেলার গোপালপুর পৌরসভার কেশবপুর মহল্লার বজলুর রহমানের ছেলে।
পুলিশ জানায়, আটক শাহাবুল ইসলাম উপজেলার গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রোকসানা মোর্তুজা লিলি’র নামে একই গ্রামের হায়দার আলীর মোবাইল নম্বর (০১৭৫৬-০০৫৮১২) দিয়ে একটি ভুয়া ফেসবুক আইডি খুলে। যেখানে ওই নেত্রীর নাম ও ছবি ব্যবহার করা হয়। শুধু তাই নয় সম্প্রতি ওই ফেসবুক আইডি থেকে বিভিন্ন প্রকার অসামাজিক ও অশীøল ছবি ও লেখা পোষ্ট করা হয়।
গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রোকসানা মোর্তুজা লিলি জানান, সম্প্রতি কে বা কারা আমার নাম ও ছবি ব্যবহার করে ফেসবুক আইডি খুলে সেখানে অসামাজিক ও অশ্লীল ছবি ও লেখা পোষ্ট করে। বিষয়টি আমার নজরে আসলে গত ১০ জুন ২০২০ তারিখে লালপুর থানাকে অবগত করা হয়। পরবর্তিতে অনুসন্ধান করে তাকে আটক করে ডিবি পুলিশ।
লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার অপকর্মের দায় স্বীকার করেছে। এ বিষয়ে রোকসানা মোর্তুজা লিলি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।