বগুড়ায় করোনায় আরও দু’জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়ায় আরও দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সোয়া ১১টায় ও দুপুর সোয়া ১টায় টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতাল এবং শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তাদের মৃত্যু হয়।

তারা হলেন- শহরের জলেশ্বরীতলা এলাকার আব্দুল হান্নান (৬০) এবং কামারগাড়ি এলাকার ফিরোজ হোসেন (৫২)। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, এই নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ৭৩ জনের মৃত্যু হয়েছে।

বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালের সহকারী নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম রুবেল জানান, শহরের জলেশ্বরীতলা এলাকার বাসিন্দা আব্দুল হান্নান কয়েকদিন ধরে মাথাব্যথা, জ্বর ও কাশিতে ভুগছিলেন। তাকে গত ১৩ জুলাই রাত সাড়ে ১১টার দিকে হাসপতালে ভর্তি করা হয়। পরদিন নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। এরপর ১৫ জুলাই রাতে শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল সোয়া ১১টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে শজিমেক হাসপাতালের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম ইউনিটের কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, শহরের কামারগাড়ি এলাকার বাসিন্দা পরিবহন ব্যবসায়ী ফিরোজ হোসেন গত ২ জুলাই করোনায় আক্রান্ত হন। শ্বাসকষ্ট বেড়ে গেলে গত ৬ জুলাই সকাল ৮টার দিকে তাকে শজিমেক করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দিকে তার মৃত্যু হয়।