বাউয়েট এর নতুন উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান

বাউয়েট, কাদিরাবাদ, নাটোর/ গত ২৫ মার্চ ২০২৪ তারিখে এক অনাঢ়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বাউয়েট এর উপাচার্য হিসেবে যোগদান করেন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান। তিনি প্রাক্তন উপাচার্র্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাহীনুর আলম, এসপিপি, পিইঞ্জ এর স্থলাভিষিক্ত হলেন। উপাচার্যের দায়িত্ব গ্রহণ ও হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্নেল মোহাম্মদ হামিদুল হক, পিএসসি (অব.), ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মেজর মোঃ মনজিনুল মুবীন (অবঃ), বিভিন্ন অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টা এবং কর্মকর্তাগণ ।
নবনিযুক্ত উপাচার্য বাউয়েটে যোগদানের পূর্বে বাংলাদেশ সমরাস্র কারখানায় প্ল্যানিং এন্ড মেইনটেনেন্স বিভাগের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি শিক্ষাগত জীবনে বাংলাদেশ ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বুয়েট) থেকে ব্যাচেলর অব সায়েন্স ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং একই প্রতিষ্ঠান থেকে মাস্টার অব সায়েন্স ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অর্জন করেন।
তিনি ১৯৯৫ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে গর্বিত সদস্য হিসেবে যোগদান করেন এবং কমিশন প্রাপ্ত হন। নবনিযুক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার গুণগত মান বৃদ্ধি এবং সমৃদ্ধির জন্য সকলের সহযোগিতা কামনা করেন। (খবর প্রসে বজ্ঞিপ্তরি)