লালপুরে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক/ লালপুরে মাহমুদা শারমিন বিথী নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে উপজেলার লালপুর-বনপাড়া সড়কের মধুবাড়ি গ্রামের রাস্তার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত মাহমুদা শারমিন বিথী উপজেলার এবি ইউনিয়নের বরমহাটি গ্রামের আমজাদ হোসেনের মেয়ে এবং গোপালপুর পৌর এলাকার স্থানীয় মুক্তার জেনারেল হাসপাতালে ডাক্তারের সহযোগী হিসেবে কর্মরত ছিলেন। তিনি দুই সন্তানের জননী।
নিহতের বাবা আমজাদ হোসেন জানান, বৃহস্পতিবার সকাল ৯ টাই তার কর্মস্থল গোপালপুরে মুক্তার জেনারেল হাসপাতালের যায়। বিকেলে তার ছুটি হলেও বাড়ি ফিরে আসেনি। তার মোবাইল ফোনে যোগাযোগ করে পাওয়া যায় নি। আজ সকাল ১০ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করি।
লালপুর থানার (ওসি) মো. উজ্জ্বল হোসেন জানান, সকালে শ্রমিকরা মাঠে বাগানে কালাই কাটতে এসে রাস্তার পাশে নিচু জমিতে এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
বেলা ১ টার দিকে পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্য ঘটনা স্থল থেকে নাটোর মর্গে পাঠানো হয়। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের পাশাপাশি, সিআইডি, পিবিআই ঘটনার তদন্ত শুরু করেছে।