বাঘার সিফাত জাতীয় পর্যায়ে তৃতীয় 

বাঘা, রাজশাহী প্রতিনিধিঃ
বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি ক্রীড়া সমিতির ৫১তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ এর দীর্ঘ লম্ফ (মধ্যম বালক)  প্রতিযোগিতায়  জাতীয় পর্যায়ে ৩য় স্থান অধিকার লাভ করে মোঃ সিফাত আলী। শুক্রবার (৩ ফেব্রুয়ারী) যশোর ভ্যানুতে এই খেলা অনুষ্ঠিত হয়।
যানা যায়, সারা বাংলাদেশ থেকে ৪ দলে ৮ জন প্রতিযোগী  প্রতিযোগিতা করে।  এদের আলাদা ভাবে নাম দেওয়া হয়, রাজশাহী বিভাগকে চাপা অঞ্চল, ঢাকা বিভাগকে পদ্মা, সিলেট বিভাগকে গোলাপ, খুলনা বিভাগকে বকুল। ৩০ জানুয়ারী সোমবার বাঘা উপজেলার ফতেপুর বাউসা উচ্চ বিদ্যালয়ের হয়ে  রাজশাহীতে বিভাগীয় ভাবে ২য় স্থান অধিকার লাভ করে (০১ ফেব্রুয়ারী) যশোর ভ্যানুতে খেলতে যায় বলে জানান উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহতাব আলী।
তিনি আরো বলেন, সিফাতের জীবনে নতুন একটি অভিজ্ঞতা অর্জন হলো। তার সাথে আমি ইউনিয়ন থেকে শুরু করে
খেলার শেষ পর্যন্ত আছি। সিফাতের মন বল অনেক বড় ছিলো বলে সে এই জাইগাতে পৌঁছাতে পেরেছে।  আমি আশা করি সিফাত পরবর্তীতে যে কোন খেলাই আরো ভাল কিছু করবে। তার জন্য সব সময় শুভকামনা রইল।
পিতা সানোয়ার আলী বলেন, আমার ছেলে জাতীয় পর্যায়ে খেলে পুরস্কার অর্জন করবে কখনো ভাবি নি৷ সে জাতীয় পর্যায়ে ৩য় স্থান লাভ করছে। আমি এতে অনেক আনন্দিত। আমার অনেক ইচ্ছে তাকে কোন ভাল  খেলার ক্লাবে ভর্তি করার। কিন্তু আমি দিন এনে দিন খাই। সেই সার্মথ্য আমার নেই।
স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নুরুল হুদা বলেন, আমরা অত্যন্ত আনন্দিত সিফাত জাতীয় পর্যায়ে ৩য় হয়েছে।  সিফাত অর্থনীতির সাপোর্ট পেলে আরও অনেক দূর যাবে। আমি তার সাফল্য কামনা করছি।