বাগাতিপাড়ায় এসএসসি পরিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতাঃ
নাটোরের বাগাতিপাড়ায় জাহিদুল ইসলাম (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রবিবার সকালে উপজেলার সীমান্তবর্তী কাফকো গ্রামের ফসলি জমি থেকে ওই মৃতদেহ উদ্ধার করা হয়। সে ওই গ্রামের কৃষক রাসেদুল ইসলামের ছেলে ও পাশ্ববর্তী সদর উপজেলার সাধুপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, এসএসসি পরীক্ষার্থী জাহিদুল সদর উপজেলার কাঠালবাড়িয়া তার নানা বাড়িতে থাকতো। শনিবার দুপুরে সে কাফকো গ্রামে তার এক সহপাঠি ছাত্রীকে রক্ত দানের জন্য আসার কথা বলে নানা বাড়ি থেকে বের হলেও আর বাড়িতে ফেরেনি। সকালে বাবার বাড়ির অদুরে একটি ফসলি জমিতে মৃতদেহ পড়ে থাকতে দেখে,স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসার পর তার মৃতদেহ সনাক্ত করে স্থানীয়রা। এদিকে স্কুল ছাত্রের মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে পুলিশের উর্ধতন কর্মকর্তা, সিআইডি ও পিবিআই টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের বোন রাশেদা’র দাবি, তার ভাইকে হত্যা করা হয়েছে,হত্যাকারিদের আইনের আওতায় এনে ফাঁসির দাবি করেন তিনি।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ও.সি) সিরাজুল ইসলাম জানান, মৃতদেহ উপুর হয়ে পড়ে ছিল। প্রাথমিক ভাবে এটি একটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। নিহতের মুখে ও বাম কানে রক্তের ছাপ, গলায় দাগসহ নখের আঁচড়ের চিহ্ন দেখা গেছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।ঘটনাটি পুলিশ, সিআইডি ও পিবিআই তদন্ত করে দেখছে বলেও জানান তিনি।