দৌলতপুরে ভাঙ্গন রোধে পদ্মা নদীতে জিও ব্যাগ ফেলা শুরু

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীর ভাঙ্গন রোধে অনুষ্ঠানিক ভাবে ১ কোটি ১৭ লক্ষ টাকা ব্যায়ে জিও ব্যাগ ফেলা শুরু হয়েছে। শনিবার দুপুর ২টায় উপজেলার মরিচা ইউনিয়নের কোলদিয়াড় এলাকায় নদীতে জিও ব্যাগ ফেলে এই কর্মসূচির শুভ উদ্বোধন করেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ।
মরিচা ইউপি চেয়ারম্যান শাহ্ আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাদশাহ বলেন, আমার নির্বাচনী ইসতেহারের অনেকগুলো কাজ জননেত্রী শেখ হাসিনার সহযোগীতায় ও আপনাদের দোয়ায় ইতোমধ্যে পুরণ করতে সক্ষম হয়েছি এর মধ্যে আমাদের চরবাসীর প্রানের দাবি ছিল নদীভাঙ্গন রোধে স্থায়ী ব্যাবস্থা গ্রহন করা । ভাঙ্গন রোধে ইসলামপুর থেকে গোলাবাড়ীয়া পর্যন্ত নদী ভাঙ্গন রোধে স্থায়ী বাঁধের কাজ সম্পন্ন হয়েছে। আশা রাখি শিঘ্রই বাকী অংশটুকু ভাঙ্গন রোধে স্থায়ী বাঁধের আওতায় আনতে সক্ষম হব ইনশাআল্লাহ। এর আগে দুটি পয়েন্ট ও আজকের এই পয়েন্ট মিলে মোট ৫ কোটি টাকার জিও ব্যাগ স্থাপনের কাজ চলমান আছে।
বাদশাহ বলেন, আমি স্বপ্ন দেখি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারনে তার কাছ থেকে স্বপ্ন দেখার সাহস পেয়েছি জননেত্রীর সেই স্বপ্ন বাস্তবায়ন করতে আপনারা সবাই আমার প্রতি আস্থা রাখবেন যাতে করে নির্বিঘ্নে চরাঞ্চলের ভাঙ্গন কবলিত মানুষের সুখে দুঃখের সাথি হয়ে থাকতে পারি।
তিনি আরও বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে ছাত্রসমাজ, যুবসমাজকে জাতির পিতার আদর্শকে ধারন করে কাঁধে কাঁধ মিলিয়ে দলমত নির্বিশেষে উন্নয়নের কাজ করতে হবে। বাংলাদেশ আওয়ামীলীগ কখনো প্রতিহিংসার রাজনীতি করেনা । বিএনপির আমলে কোন আইনের শাসন ছিলনা, বর্তমানে শেখ হাসিনার শাসনামলে আইনের শাসন প্রতিষ্ঠা ও সেই অন্ধকার যুগের অবসান হয়েছে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড এজাজ আহমেদ মামুন, বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, বীর মুক্তিযোদ্ধা আমান উল্লাহ আমান প্রমুখ।

  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares