মহাসড়কের পাশ থেকে দুই বন্ধুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক/
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের ধেরুয়া এলাকা থেকে দুই যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৮ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।
নিহতরা হলেন- কুড়িগ্রামের চিলমারী উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ ব্যাপারীর ছেলে মাসুদ রানা (২৮) ও রংপুরের কোতোয়ালি থানার চানবাড়ী গ্রামের মকবুল হোসেনের ছেলে মামুন মিয়া (২৮)। রাতে তারা দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে গাজীপুর যাচ্ছিলেন।
পুলিশ জানায়, মাসুদ রানা গাজীপুরের কাশেমপুর এলাকার গ্রামীণ ফ্রেব্রিক্সে চাকরি করেন। আর মামুন মিয়া কালিয়াকৈর উপজেলার চক্রবর্তী এলাকার মুদি দোকানি। তারা দুই বন্ধু শুক্রবার রাত ৮টার দিকে মোটরসাইকেল নিয়ে গাজীপুরের উদ্দেশ্যে রওনা দেন। শনিবার সকালে মহাসড়কের ওই স্থানে দুই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ দুটি উদ্ধার করে। এ সময় তাদের মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়।
মির্জাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান, মহাসড়কের পাশ দিয়ে অসংখ্য তার রয়েছে। মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় ওই তারে বাধাপ্রাপ্ত হয়ে গলায় আঘাত লেগে তারা মারা যেতে পারেন।