দৌলতপুরে করোনা রোগী বহনে ফ্রি মাইক্রোবাস সার্ভিস চালু

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি/
কুষ্টিয়ার দৌলতপুরে করোনা রোগী বহনে ফ্রি মাইক্রোবাস সার্ভিস চালু করেছেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ্ ।

বুধবার (২৮জুলাই) বেলা সাড়ে ১১টায় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।জানা গেছে, করোনা রোগী সহজ ও নিরাপদ বহনে একটি মাইক্রোবাস ২৪ ঘণ্টা দৌলতপুর উপজেলার সকল এলাকায় বিনামূল্যে সার্ভিস দেবে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, দৌলতপুর কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন এর উপস্থিতিতে পরিবার পরিকল্পনা অফিসার ডা. তৌহিদুল হাসান তুহিন এর হাতে গাড়ীটি হস্তান্তর ও এমপি মহোদয়ের পক্ষে এ সার্ভিসের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন আওয়ামীলীগ নেতা সরদার তৌহিদুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা হায়দার আলী ও টিপু নেওয়াজ।

এ বিষয়ে মুঠোফোনে সংসদ সদস্য আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ্ বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ও শেখ হাসিনার কর্মী।আমি ও আমার পরিবার করোনা আক্রান্ত আল্লাহর অশেষ কৃপায় আমি সুস্থ্য হলেও আমার বাবা এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে, আমরা বুঝি সাধারণ মানুষের দুঃখ-কষ্ট, তাইতো এই দুঃসময়ে সাধারণ মানুষের যাতে কোন কষ্ট না হয় এজন্য এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এর পাশাপাশি আমাদের খাদ্য সহায়তাসহ বিভিন্ন ধরনের কার্যক্রম অব্যাহত রয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগ ও সরকারের পক্ষ থেকে বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে এই করোনা মোকাবিলায় এবং করোনা দুর্যোগে ঘরবন্দি কর্মহীন অসহায় মানুষগুলো জন্য।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের মূল লক্ষ্যই হচ্ছে সাধারণ মানুষের অন্ন বস্ত্র বাসস্থান ও চিকিৎসা সেবা নিশ্চিত করা। তারই ধারাবাহিকতায় আমরা হাসপাতাল সহ বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রগুলোতে ও চিকিৎসা সেবা দেয়ার ব্যবস্থা করেছি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন,দৌলতপুর ইউপি চেয়ারম্যান মহিউল ইসলাম মহি, যুবলীগ নেতা ওয়াসিম কবিরাজসহ সাংবাদিক বৃন্দ।