লালপুরে ভেজালগুড় কারখানায় অভিযান ৪জনের কারাদণ্ড 

নিজস্ব প্রতিবেদক/
নাটোরের লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে ৩হাজার কেজি ভেজাল গুড় জব্দ ও ৪ গুড় ব্যবসায়ীকে এক মাসের করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আটককৃতরা ৪ জন গুড় ব্যবসায়ীরা হলো বালিতিতা ইসলামপুর এলাকার আজের উদ্দিনের ছেলে ঝন্টু মিয়া (২৯), জহুরুল ইসলামের ছেলে  সান্টু মিয়া (২২), আমিরুল ইসলামের ছেলে রবিউল আওয়াল (২০) ও ইউসুফ আলীর ছেলে  রজলুর রহমান (২০)।
বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত ১১টার সময় উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে ভেজালগুড় কারখানায় অভিযান চালিয়ে এই কারাদণ্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তারের ভ্রাম্যমাণ আদালত।
 র‍্যাব-৫,  জানায়, উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে ভেজাল গুড় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি অভিযানিক দল অভিযান চালায় এসময় প্রায় ৩০০০ কেজি সদ্য প্রস্তুতকৃত ভেজাল গুড়, ৮ বস্তা চিনি, আটা, ফিটকিরি, চুন, ডালডা এবং ফুডগ্রেডবিহীন বিষাক্ত রং সহ ৪ ব্যক্তিকে আটক করা হয়।
পরে সহকারী  কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার বিভিন্ন ক্ষতিকর দ্রব্যের মিশ্রনে  ভেজাল গুড় তৈরির অপরাধে ভেজাল গুড় ব্যবসায়ী ৪জন প্রত্যেক কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২ ধারা অনুসারে  একমাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।