নর্থ বেঙ্গল সুগার মিলস হাইস্কুলের দুই শিক্ষকের বাসায় চুরি, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক/

ঈদের ছুটিতে নাটোরের লালপুর উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলস হাইস্কুলের দুই শিক্ষকের মিলকলোনীর বাসায় গ্রীল কেটে, দরজা ভেঙ্গে স্বর্ণালংকারসহ সাড়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে। এ ঘটনায় লালপুর থানা পুলিশ অভিযান চালিয়ে চুরিকৃত মালামালসহ ৪জনকে আটক করে আদালতে প্রেরণ করেছে। পুলিশ টিভি, ফ্যান, রুপার তোড়াসহ বেশকিছু মালামাল উদ্ধার করেছে।
জানাযায়, নর্থ বেঙ্গল সুগার মিল হাইস্কুলের ইসলাম ধমের শিক্ষক আব্দুল ওয়াহাব ঈদের ছুটি শেষে ২ বাসায় ফিরে দেখেন চোরেরা তার রান্না ঘরের চা’ল, ডাল, রান্নার সামগ্রী সহ সকল জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে। ওই দিইনই তিনি পাশের বাসায় বসবাসকারী বায়োলোজির শিক্ষক বিপুল কুমার প্রামানিকে জানান তিনি করোনা ভাইলাসের কারণে প্রতিষ্ঠান ছুটি থাকায় সপরিবারে গত ১৭ মার্চ নর্থ বেঙ্গল সুগার মিল চত্ত্বরের বাসা থেকে নওগাঁ সদরের হাট নওগাঁ দক্ষিন কালীপাড়ার নিজ বাড়ীতেিঅবস্থান করছিলেন।  এ সংবাদের ভিত্তিতে তিনি ৩আগষ্ট বাসায় এসে দেখেন তাঁর বাসারও স্বর্ণালংকার, ল্যাপটপ, টিভি, ড্রেসিং টেবিল, ফ্যান গ্যাসের চুলাসহ নিত্য প্রয়োজনীয় মালামাল চুরি হয়ে গেছে। এঘটনায় লালপুর থানায় ৪ আগষ্ট শিক্ষক বিপুল কুমার বাদী হয়ে ৪ লক্ষ ৫৬ হাজার টাকার মালামাল চুরির মামলা দায়ের করেন।
লালপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুর রহমানের নেতৃত্বে ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফজলুল হক সহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে লালপুর উপজেলার নারায়নপুর এলাকার মৃত নাসির উদ্দিনের ছেলে ইমরান (৩৫) কে আটক করে। তাকে জিঙ্গাসাবাদে তার তথ্যমতে পুলিশ অভিযান চালিয়ে মামলা দায়ের ২৪ ঘন্টার মধ্যে ১টি টেলিভিশনসহ গোপালপুর মধুবাড়ী এলাকার শ্রী রনজিত ঘোষের ছেলে বিপুল ঘোষের (৪৮) কে, ১টি মাইক্রোওভেন ১টি প্রিন্টার ও রাইসকুকারসহ নারায়নপুর এলাকার মৃত খন্দকার আ: মান্নানের ছেলে ফারুক আহম্মেদ বাচ্চু (৫৮) কে, ১৪ ভরি ওজনের ২জোড়া রুপার তোড়া ও ২টি ফ্যানসহ বামনগ্রাম মধ্যপাড়ার জামাল উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৩২) কে সহ চুরিকৃত মালামাল ক্রয়ের ঘটনায় পুলিশ তাদের ৩জন কে গ্রেফতার করে। উদ্ধারকৃত মালামাল শিক্ষক বিপুল কুমার নিজের বলে শনাক্ত করেন। লালপুর থানা পুলিশ ৫ আগষ্ট গ্রেফতাকৃত ৪জনকে আদালতে প্রেরণ করেন।
এব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজা জানান, এঘটনায় লালপুর থানায় মামলা হয়েছে। চুরিকৃত বেশ কিছু মালামাল উদ্ধারসহ ৪জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাঁকি মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।