ডিবি পরিচয়ে তুলে নিয়ে যুবদল নেতার হাত-পা ভেঙ্গে ও কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিবেদক/
নাটোরের লালপুরে মাসুদ রানা (৪০) নামের এক যুবদল নেতাকে ডিবি পরিচয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে রক্তাক্ত জখম করে সড়কের ধারের একটি খাদে ফেলে যায় সন্ত্রাসীরা। মানুদ রানা উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও নাগসোশা গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।
মাসুদ রানার স্বজনরা জানান, শুক্রবার (৩ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে মাসুদ রানা বিলমাড়ীয়া বাজারে নিজের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। এসময় রাস্তার মধ্যে একটি সাদা রঙয়ের মাইক্রোবাস তার পথ রোধ করে ডিবি পুলিশ পরিচয়ে থানায় নেওয়ার নাম করে হাত ও চোখ বেঁধে তুলে নিয়ে যায়। এরপর বিলমাড়ীয়া বাজার থেকে প্রায় ১০ কিলোমিটার দুরে গোপালপুর আদর্শ মহিলা ডিগ্রি কলেজের কাছে নিয়ে রড দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে টুকরো টুকরো করে এবং তার পা ও শরীরের ৭ টি স্থানে কুপিয়ে জখম করে। রাত সাড়ে ১১টার দিকে থেকে তাকে উদ্ধার করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা কোন পুলিশের কাজ না। জড়িতদের শনাক্তে আমরা তদন্ত শুরু করেছি।
রিপোর্ট লেখা পর্যন্ত থানা কোনো অভিযোগ করা হয়নি বলে জানা গেছে।