লালপুর উপজেলা আ.লীগের সম্মেলন ॥ ঝুলফু সভাপতি, সাগর সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক ॥ বুধবার (২৭ জুলাই) নাটোরের লালপুর উপজেলা আওয়ামী লীগের অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে আফতাব হোসেন ঝুলফুকে পুনরায় সভাপতি করা হয়েছে। অপর দিকে সাধারণ সম্পাদক পদে প্রথমে রোকোনুল ইসলাম লুলুকে মনোনিত করা হলেও ওই দিনই তাকে বাদ দিয়ে শামীম আহমেদ সাগরকে সাধারণ সম্পাদক করা হয়। এছাড়া সহ সভাপতি পদে আ স ম মাহামুদুল হক মুকুল, ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে আমিনুল ইসলাম জয়ের নাম ঘোষণা করা হয়। রাতে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান স্বাক্ষরিত জেলা আওয়ামী লীগের ঘোষণাপত্রে এই খবর নিশ্চিত হওয়া গেছে।
এর আগে লালপুর ডিগ্রি কলেজ মাঠে লালপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিকেল চারটার দিকে সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন তিন বছরের জন্য লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে আফতাব হোসেন, সহ-সভাপতি আ স ম মাহামুদুল হক মুকুল, সাধারণ সম্পাদক হিসেবে রোকোনুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে শামীম আহমেদের নাম ঘোষণা করেন।
সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসাহাক আলীর সঞ্চালনায় প্রথম অধিবেশনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসন (রাজশাহী বিভাগের দায়িত্ব প্রাপ্ত), বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, সদস্য বেগম আক্তার জাহান, সদস্য সৈয়দ আব্দুল আওয়াল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্মা আহম্মেদ প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •