গুরুদাসপুরে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ, আহত ৪, নিহত ১

নাটোর প্রতিনিধি:
নাটোরের গুরুদাসপুরের জমি সংক্রান্ত বিরোধে দুই পরিবারের রক্তক্ষয়ী সংঘর্ষে ৪ জন আহত ও ১জন নিহত হয়েছে। আহত ৪জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। আশংকাজনক একজনকে রাজশাহী সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসা চলাকালীন অবস্থায় মারা যায়।
পুলিশ ও এলাকার প্রতিবেশী সুত্রে জানা গেছে, আজ বিকালে গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের বামনকোলা গ্রামের নুরেন বক্স তার জমিতে খরের গাদা দেয়াকে কেন্দ্র করে ভাতিজা সোহাগের কথা কাটাকাটির ঘটনা ঘটে। কথা কাটাকাটির এক পর্যায়ে চাচা-ভাতিজা উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে এক পর্যায়ে ভাতিজা ওরফে সোহাগ তার আপন চাচা ওরফে(২৫)নুরেন বক্স (৫০) কে চুরিকাঘাত করে।  বাধা দিলে নরেন বক্সের শ্যালক আব্দুল(৪৫)ও হাসেম(২৫) আহত হয়। অপর পক্ষের সোহাগ(২৫) ও তার পিতা জাহাজ বক্স(৪০) গুরুতর আহত হয়। পরে প্রতিবেশীরা ছুটে এসে উভয় পক্ষের আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত ৫জনের মধ্যে ৪জনকে ভর্তি করা হয়। এর মধ্যে নুরেন বক্স এর অবস্থা আশংঙ্খায় হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে প্রেরণ করা হয়। রাজশাহীতে চিকিৎসা চলাকালীন অবস্থায় নুরেন বক্স মারা যায়।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান,ঘটনা জানার পর তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।