নলডাঙ্গায় ব্যবসায়ীকে হত্যা করে টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক/
নাটোরের নলডাঙ্গা উপজেলা সদরে ছিনতাইকারীর হামলায় অরুণ শর্মা (৫৮) নামের এক সার ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার সোনাপাতিল গ্রামের বাসিন্দা। ছিনতাইকারীরা ওই ব্যবসায়ীর কাছে থাকা তিন লাখ টাকা নিয়ে গেছে। শনিবার মধ্যরাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যবসায়ীর মৃত্যু হয়।

নলডাঙ্গা থানা সূত্রে জানা যায়, সার ব্যবসায়ী অরুণ শর্মা নলডাঙ্গা বাজারের নিজ ব্যবসাপ্রতিষ্ঠান থেকে রাত নয়টার দিকে হেঁটে বাড়ি ফিরছিলেন। তিনি নলডাঙ্গা সেতুর কাছে পৌঁছালে ছিনতাইকারীরা লোহার রড দিয়ে তাঁর মাথায় আঘাত করেন। তিনি মাটিতে পড়ে গেলে ছিনতাইকারীরা তাঁর কাছে থাকা তিন লাখ টাকা নিয়ে পালিয়ে যান। ব্যবসায়ীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে গিয়ে ওই ব্যবসায়ীকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বেসরকারি বিসমিল্লাহ হাসপাতালে ভর্তি করেন। পরে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত একটার দিকে তাঁর মৃত্যু হয়।
বিজ্ঞাপন

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিনজনকে আটক করেছে। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ঘটনার পরপরই পুলিশের একাধিক দল ছিনতাইকারীদের গ্রেপ্তারে অভিযানে নেমেছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।