পুঠিয়ায় চেয়ারম্যানের পরিবারসহ ১০ জন করোনায় আক্রান্ত

 

নিজস্ব প্রতিবেদক/

রাজশাহীর পুঠিয়ায় গত এক সপ্তাহে উপজেলা চেয়ারম্যানের পরিবারসহ ১০জন করোনায় আক্রান্ত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার নাজমা আক্তার জানান, গত উপজেলা চেয়ারম্যান ও তার পরিবার গত ১৫ আগস্ট নমুনা দেন এবং তাদের রির্পোট গত ১৬ আগস্ট পজেটিভ আসে। বাকিরা ৮ আগস্ট থেকে ১২ আগস্ট এর মধ্যে নমুনা দেন এবং পরবর্তীতে তাদের রির্পোট পজেটিভ আসে। বর্তমানে তারা বাড়িতেই আইসোলেশনে থাকবেন। সেখানেই তাদের চিকিৎসার সুব্যবস্থা করা হবে।

আক্রান্তরা হলেন, পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু (৫০), তার স্ত্রী শিলু ও শিশু কন্যা অর্পা (০৩)। এছাড়াও পুঠিয়া আশা অফিসের মাসুদ আহম্মেদ (৩০), পুঠিয়া পৌরসভার গন্ডগোহালি ওয়ার্ডের রমেজুদ্দিনের ছেলে আসাদ (৪০), পৌরসভার কাঁঠালবাড়িয়া ওয়ার্ডের মান্নানের ছেলে শহীদুল (৩৫),পালোপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জামান উদ্দিন (৪১), বেলপুকুর ইউনিয়নের কাজিরপাড়া গ্রামের কাদের মন্ডলের ছেলে ইয়াজুদ্দিন মন্ডল (৫৬), পুঠিয়া পৌরসভার কাঁঠালবাড়িয় ওয়ার্ডের আজের আলীর ছেলে নজরুল ইসলাম (৪৭) ও শিলমাড়িয়া ইউনিয়নের পচামাড়িয়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আতাউর রহমান (৪২)।

পুঠিয়া উপজেলো স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে, বর্তমানে আক্রান্তদের নিয়ে উপজেলায় করোনায় আক্রন্তের সংখ্যা দাড়িয়েছে ৯৮ জন এবং এ পর্যন্ত করোনা থেকে মুক্ত হয়েছে ৩২ জন। এছাড়াও ৯৮ জনের মধ্যে রাজশাহীসহ দেশের বিভিন্ন এলাকায় নমুনা দিয়েছেন ১৭জন। এপর্যন্ত পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও স্বাস্থ্য কর্মীরা নমুনা সংগ্রহ করেছেন ৫২৩ জন এবং উপজেলা আরো ১৭ জন রাজশাহীসহ দেশের বিভিন্ন জায়গায় নমুনা দিয়েছেন।