হাসিনাকেও হত্যা করতে চেয়েছিল মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি – শহিদুল ইসলাম বকুল

নিজস্ব প্রতিবেদক/

১৯৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পর ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু কন্যা বর্তমান সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও হত্যা করতে চেয়েছিল মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা। তারা চেয়েছিল এই দেশকে আওয়ামীলীগ দলটাকে ধ্বংস, তথা বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করতে। কিন্তু মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে দেশ দরদী বঙ্গবন্ধু কন্যা বিদেশে থাকার জন্য প্রাণে বেঁচে যান এবং বর্তমানে দেশের প্রধানমন্ত্রী হয়ে শক্ত হাতে দেশ পরিচালনা করছেন।

বঙ্গবন্ধুর ৪৫ তম মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নাটোরের লালপুরে ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজিত পৃথক তিনটি স্থানে দোয়া এবং আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল। তিনি আরও বলেন, যারা বঙ্গবন্ধুর আদর্শকে কলঙ্কিত করে রাজনীতিকে ব্যাবসা বানাতে চায় তাদের জায়গা বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার আ.লীগে হবেনা।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ দেশের সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুর থেকে রাত প্রায় নয়টা পর্যন্ত উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ধুপইল উচ্চ বিদ্যালয় মাঠে, নান্দ রায়পুর স.প্রা.বিদ্যালয় মাঠে এবং ওয়ালিয়া বাজারে উক্ত দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এর সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ. রউফ সরকার, উপজেলা আ.লীগের সহ-সভাপতি এসকেন্দার মির্জা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজবার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাউছার সহ অন্যান্য নেতৃবৃন্দ।###

  • 31
  •  
  •  
  •  
  •  
  •  
    31
    Shares