রাজশাহী বিভাগীয় সিএইচসিপি’র দ্বি-বার্ষিক সম্মেলন ও পরিচিতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী বিভাগীয় সিএইচসিপি’র দ্বি-বার্ষিক সম্মেলন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার(৬ নভেম্বর) সকাল ১১ টায় রাজশাহীর সীমান্তে নোঙ্গর, সানাই অডিটোরিয়ামে রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি ফেরদৌস আলম তুহিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় অ্যাডহক কমিটির আহ্বায়ক জাহিদুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় এডহক কমিটির সদস্য ও নরসিংদী জেলা কমিটির সভাপতি শাহিন সরকার,
টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি মাসুদ সিদ্দিকী এবং টাঙ্গাইল জেলা কমিটির সাধারণ সম্পাদক মাসুদ রানা।
অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় কমিটিতে মো: ফেরদৌস হোসাইন তুহিন কে সভাপতি, মো: আজম হোসেন কে সহ-সভাপতি, মো:মাহাবুর আলমকে সাধারন সম্পাদক, শিফাত আহম্মেদ খাঁন কে সহ-সাধারন সম্পাদক, মো: আব্দুল আওয়াল কবিরাজ (ইকবাল) কে কোষাধ্যক্ষ, রাসেল খান কে প্রচার সম্পাদক, মোহাম্মদ আমজাদ হোসেনকে দপ্তর সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ঠ একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।
কমিটি ঘোষনা শেষে নব গঠিত কমিটির সাথে অত্র বিভাগীয় সিএইচসিপির মধ্যে এক বিশেষ পরিচিতি সভা আয়োজন করে সংগঠনটি এবং রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা থেকে আগত সকলেই নব গঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
পরে মধ্যাহ্ন ভোজের পরে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষনা করা হয়। এছাড়াও নাটোর জেলা সিএইচসিপি কমিটি এবং বড়াইগ্রাম উপজেলা সিএইচসিপি’র পক্ষ হতে রাজশাহী নব-নির্বাচিত বিভাগীয় কমিটিকে আন্তরিক ভাবে শুভেচ্ছা ও অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানিয়েছেন রাজশাহী বিভাগীয় নব গঠিত কমিটির কোষাধক্ষ্য, নাটোর জেলা কমিটির সাধারন সম্পাদক, বড়াইগ্রাম উপজেলা কমিটির সভাপতি মো: আব্দুল আওয়াল কবিরাজ (ইকবাল)। তিনি জানান- নব গঠিত রাজশাহী বিভাগীয় সিএইচসিপি কমিটিতে কোষাধক্ষ্য পদে দায়িত্ব দেওয়ায় সংশ্লিষ্ট সবাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
  • 17
  •  
  •  
  •  
  •  
  •  
    17
    Shares