লালপুরে সন্ত্রাসী হামলায় আহত আরিফুল প্রাণভয়ে স্বপরিবারে বাড়ি ছাড়া

জামিনে মুক্তি পেয়ে হুমকি দিচ্ছে আসামীরা
নিজস্ব প্রতিবেদক/
নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের নান্দ পশ্চিমপাড়া গ্রামে সন্ত্রাসী হামলায় আহত আরিফুল ইসলাম (৩৮) স্বপরিবারে প্রাণভয়ে পালিয়ে বেড়াচ্ছে। জামিনে আসা আসামীরা তার পরিবারের সদস্যদের নানা ভাবে হুমকি দিচ্ছে। শুক্রবার (২৪ জুন) সাকালে ময়না গ্রামে আহত আরিফুলের শ্বশুড়বাড়িতে সংবাদ সম্মেলন করে আহত আরিফুলের পরিবারের লোকজন এই অভিযোগ করেন।
সন্ত্রাসী হামলায় আহত আরিফুলের ছোট ভাই আশিকুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, গত ১৪ জুন রাত ১০ টার সময় আরিফুল ইসলাম নান্দ বাজারে নিজস্ব ওষুধের দোকান বন্ধ করে থেকে বাড়ি ফেরার সময় নান্দ পশ্চিমপাড়া গ্রামের আজিজের পুত্র আকতার ও জমসেদ এর পুত্র জিয়ার নেতৃত্বে ৮-১০ জন ধারালো দেশীয় অস্ত্র, চায়নিজ কুড়াল ও পিস্তল নিয়ে পথ রোধ করে হাত-পা, মাথা, মুখসহ সারা শরীরে এলোপাথারী কোপাতে থাকে। এক পর্যায়ে তারা আমার ভাইয়ের মৃত্যুনিশ্চিত করতে হাতের ও পায়ের রগ কেটে অচেতন অবস্থায় ফেলে রেখে যায়। এসময় স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে লালপুর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনো তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।
এঘটনায় আদালতে মামলা হলে পুলিশ ৬জন আসামীকে আটক করে কারাগারে প্রেরণ করেন। এদের মাধ্যে দুইজন আসামী বর্তমানে জামিনে এসে পুনরায় আমাদের পরিবারের লোকজনকে হত্যার হুমকি দিচ্ছে। বর্তমানে আমারা প্রাণভয়ে নিজ বাড়ি ছেড়ে পাশ্ববর্তী ময়না গ্রামে আমার আহত ভাই আরিফুলের শ্বশুড়বাড়িতে অবস্থান করছি।
তিনি আরো জানান, আসামীদের অধিকাংশই সন্ত্রাসী, মাদক ও চাঁদাবাজিসহ একাধিক মামলার আসামী। তারা আসামীদের জামিন বাতিলসহ সকল আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

  • 4
  •  
  •  
  •  
  •  
  •  
    4
    Shares