লালপুরে বিএনপি নেতাকর্মীদের গণপদত্যাগের হুমকি

লালপুর (নাটোর) সংবাদদাতা
নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়ন যুবদলের নবগঠিত আহবায়ক কমিটি ৭দিনের মধ্যে বাতিল করে ত্যাগী নেতা কর্মীদের নিয়ে পুন: গঠন না করা হলে গণপদত্যাগের হুমকি দিয়েছেন ওই ইউনিয়নের বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।
মঙ্গলবার (৩১ মে) দুপুরে উপজেলার ওয়ালিয়া গ্রামে ওয়ালিয়া ইউনিয়ন যুবদল আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই হুমকি দেন নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন ওয়ালিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক হাসান আলী, ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক জয়নাল আবেদীন, বিএনপি নেতা আমির হোসেন, আক্কাম আলী, যুবদল নেতা আউলিয়া, নবগঠিত যুবদলের আহবায়ক কমিটির সদস্য মাজদার রহমান, উজ্জল, রাকিব হোসেন, লালপুর থানা যুবদলের সাবেক প্রচার সম্পাদ বিদ্যুৎ কুমার ঘোষ, টোকন আলী প্রমুখ।

সংবাদ সম্মেলনে যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির সদস্য শফিকুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, গত ২৯ মে ওয়ালিয়া ইউনিয়ন যুবদলের একটি অগণতান্ত্রিক ও অরাজনৈতিক অথর্ব আহবায়ক কমিটি পাশ করেছে। যার আহবায়ক একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান ও ১ নং যুগ্ন আহবায়ক একজন অরাজনৈতিক ব্যক্তি। তিনি ও তার পরিবার কখনো বিএনপির রাজনিতি করেনি। এছাড়াও বাকি যুগ্ন আহবায়করাও কখনো বিএনপির দুঃসময়ে রাজপথে ছিলোনা। বিএনপির দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের এই কমিটিতে স্থান হয়নি।
সংবাদ সম্মেলনে বক্তারা আগামী ৭ দিনের মধ্যে ঐ কমিটি বিলুপ্ত ঘোষনা করে পদবঞ্চিত ত্যাগী নেতাকর্মীদের নিয়ে ওয়ালিয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটি গঠনের দাবি জানান। অন্যথায় ওয়ালিয়া ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সকল নেতাকর্মী গণপদত্যাগের ঘোষনা দেন। বক্তারা বলেন, বিএনপি প্রয়াত সাবেক প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটল পরিবারের রাজনিতিকে ধ্বংস করার লক্ষ্যে নীল নকশা তৈরী করে এই কমিটি গঠন করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •