ভেল্লাবাড়ীয়ায় সিসিটিভি ফুটেজ দেখে চোর সনাক্ত : মালামাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক/
শুক্রবার (১৩ আগস্ট) রাতে নাটোরের লালপুর উপজেলার ভেল্লাবাড়ীয়া বাজারে দোকানের চালের টিন কেটে নগদ ২০ হাজার টাকা সহ ১ লক্ষ টাকার মালামাল চুরির ঘটনায় ৪ জনকে আটক করে পুলিশে দেয় এলাকার মানুষ।
সিসিটিভি ফুটেজ দেখে প্রথমে আসলাম নামে একজনকে আটক করে এলাকবাসী। পরে তার স্বীকারোক্তির উপর ভিত্তিতে আরো ৩ জনকে আটক করে।
জানাগেছে, শুক্রবার রাত নয়টার দিকে ভেল্লাবাড়ীয়া বাজারের মুদি ব্যবসায়ী আনিসুর রহমান তার দোকান বন্ধ করে বাড়ী চলে যান। শনিবার (১৪ আগস্ট) সকাল দোকানের সার্টার খুলে দেখেন দোকানের চালের টিন কাটা এবং তার ক্যাশ বাক্স সহ অনেক মালামাল হারিয়ে গেছে।
দোকানের সিসিটিভি ক্যামেরা ফুটেজ দেখে ইউনিয়নের কালুপাড়া গ্রামের আসাদুল ইসলামের ছেলে আসলাম উদ্দিনকে (৩৫) চোর শনাক্ত করে। পরে রামকৃষ্ণপুর গ্রামের মৃত নছিম উদ্দিনের ছেলে বাজারের চা দোকানী আজিরুল (৩০), জামশেদ আলীর ছেলে হানিফ (৩৫) ও টুনি মন্ডলের ছেলে রতন আলীকে (২৮) আটক করে। আটকের সময় আসলামের বাড়ি থেকে চুরিকৃত নগদ টাকা এবং মোবাইলের রিচার্জ কার্ড উদ্ধার করা হয়।
এ ব্যাপারে লালপুর থানা ওসি ফজলুর রহমান জানান, ঘটনাস্থল থেকে জনতাদের আটককৃত ৪ জনকে জিজ্ঞাসাবাদে আসলামের নিকট প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চুরি কৃত মামলামাল আসলামের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। বাকী ৩ জনের এ ঘটনায় সম্পৃক্ততা না পাওয়ায় জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে।
এ ঘটনায় থানায় মামলা হয়েছে।