দৌলতপুরে করোনায় সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিনের স্ত্রীর মৃত্যু

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি/
কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাবেক সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদের স্ত্রী মনোয়ারা বেগম (৭৩) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। দুই সপ্তাহ ধরে ঢাকা বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল সোয়া ৬টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। করোনায় আক্রান্ত হয়ে আওয়ামী লীগ নেতা আফাজ উদ্দিন আহমেদও ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানা যায়, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা আফাজ উদ্দিন আহমেদের স্ত্রী মনোয়ারা বেগম গত ২২ জুন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার নমুনা পরীক্ষা করলে করোনা শনাক্ত হয়। এরপর দৌলতপুর উপজেলার তারাগুনিয়ায় নিজ বাড়িতে থাকা আফাজ উদ্দিন আহমেদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ওই হাসপাতালে পাঠানো হলে তারও রেজাল্ট পজেটিভ আসে।

পরেরদিন ২৩ জুন উন্নত চিকিৎসার জন্য আলাদা দুটি অ্যাম্বুলেন্সে করে তাদের ঢাকায় পাঠানো হয়। ভর্তি করা হয় বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে। অবস্থার অবনতি হওয়ায় আফাজ উদ্দিন আহমেদের স্ত্রী মনোয়ারা বেগমকে গত চারদিন আগে লাইফ সাপোর্ট দেয়া হয়। বৃহস্পতিবার সকাল সোয়া ৬টার সময় তিনি মৃত্যুবরণ করেন। সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদও বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তার শারীরিক অবস্থা মোটামুটি স্থিতিশীল রয়েছে বলে জানা গেছে।

আওয়ামী লীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের ছোট ছেলে দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন ঢাকা থেকে তার মায়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি মায়ের বিদেহী আত্মার শান্তি এবং বাবার সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •