লাভলী ফাউন্ডেশনের অক্সিজেন সিলিন্ডার ও খাদ্য প্রদান

প্রতিনিধি,
নাটোরের লালপুরে লাভলী ফাউন্ডেশনের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার ও দুস্থদের মাঝে খাদ্য পৌঁছে দেওয়া হয়েছে।
শনিবার (২৬ জুন ২০২১) উপজেলার গোপালপুর পৌরসভার বৈদ্যনাথপুর (স্কুলপাড়া, মন্ডলপাড়া), বিরোপাড়া, গোপালপুর বাজার (মাস্টারপাড়া), নারায়ণপুর, বিজয়পুর এবং বাগাতিপাড়া পৌরসভার টুনিপাড়া, উত্তর মুরাদপুর, লক্ষনহাটী মহল্লায় খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে।
লাভলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সিলভিয়া পারভিন লেনী জানান, ফাউন্ডেশনের পক্ষ থেকে লালপুর থানায় পাঁচটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।
করোনাকালীন লকডাউনের কারণে যারা সমস্যায় পড়বেন ফাউন্ডেশনের মোবাইল নম্বরে ফোন দিলেই কর্মীরা তাদের বাড়িতে খাবার পৌঁছে দেবে। এ কার্যক্রম অব্যহত থাকবে।
গোপালপুর পৌরসভার মেয়র রোকসানা মোর্ত্তুজা লিলি জানান, ফাউন্ডেশনের এ মহতী উদ্যোগ গরীবদের জন্য সহায়ক হবে। তিনি সমাজের বিত্তবানদের এই দুর্যোগকালীন সময়ে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান অক্সিজেন সিলিন্ডার প্রাপ্তির বিষয় নিশ্চিত করেন বলেন, এগুলো নাটোর পুলিশ সুপার (এসপি) কার্যালয়ে পাঠানো হবে। সেখান থেকে চাহিদা মোতাবেক বিতরণ করা হবে।
কোন মানুষের খাদ্য সংকট থাকলে, সরাসরি ফোন করবেন এই নাম্বারে-সজীব ০১৭০৭৬৭২৭৮৭, মাইনুর- ০১৭১০৭২৩৬৯৫, মামুন-০১৭১১৪৫৭৮৬৯, আপনার খাবার পৌঁছে যাবে আপনার ঘরে।