নাটোরের প্রবীন সাংবাদিক মাহফুজ আলম মুনি আর নেই

পদ্মাপ্রবাহ রিপোর্ট/
দৈনিক যুগান্তরের নাটোরের স্টাফ রিপোর্টার নাটোর জেলা প্রেস ক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক মাহফুজ আলম মুনী (৬৮) আর নেই (ইন্নালিল্লাহি … রাজিউন)। শুক্রবার সকালে নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন। বিকাল ৫টায় নাটোর মাদ্রাসা মোড়ের পৌরসভা জামে মসজিদে জানাজার নামাজ শেষে গাড়িখানা কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।
তিনি যুগান্তরের প্রতিষ্ঠাকাল থেকে নাটোর প্রতিনিধি ও পরে স্টাফ রিপোর্টার হিসাবে কাজ করছেন। তিনি রাজশাহী বেতারের নাটোর প্রতিনিধি হিসাবে কর্মরত ছিলেন। এর আগে তিনি বিটিভি, এনটিভি ও চ্যানেল ওয়ানের জেলা প্রতিনিধি হিসাবে কাজ করেছেন। এছাড়া তিনি নাটোর থেকে প্রকাশিত দৈনিক জনদেশ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ছিলেন। ছাত্রজীবনে তিনি দিনাজপুর জেলা স্কুল, নাটোর এনএস সরকারি কলেজ ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ইংরেজি সাহিত্যে পড়াশোনা করেছেন। তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশনের জেলা সভাপতি, বাংলাদেশ স্টোক ফাউন্ডেশনের সাবেক মহাসচিব, রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক ভাইস চেয়ারম্যান, জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠাতা জেলা সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে যুগান্তর সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলমসহ যুগান্তর পরিবার গভীর শোক প্রকাশ করেছেন।
নাটোরের জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, সাবেক এমপি কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরীফুল হক মুক্তা, নাটোর প্রেস ক্লাবের সভাপতি জালাল উদ্দিন, সাবেক সভাপতি রনেন রায় ও নাটোর ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা, লালপুর প্রেস ক্লাবের সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক ও পদ্মাপ্রবাহ সম্পাদক প্রভাষক মোজাম্মেল হক মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •