অস্ত্রের ভিডিও পোস্ট করে বললেন, ‘শুভ জন্মদিন চাচ্চু’

পদ্মাপ্রবাহ ডেস্ক/
নাটোরের বড়াইগ্রাম উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কেএম জির হোসেন জিন্নাহর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে মোটরসাইকেলের পেছনে বসে অস্ত্র প্রদর্শনের একটি ভিডিও ফেসবুকে পোস্ট করেন ভাতিজা কেএম শোভন। খবর জাগোনিউজ’র

মঙ্গলবার (১ জুন) দুপুর ১টার দিকে নিজের আইডিতে ভিডিওটি পোস্ট করেন তিনি। ফেসবুকে ভিডিওটি ভাইরাল হলে এলাকায় সমালোচনার ঝড় ওঠে। জিন্নাহ বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেনের ছোট ভাই। তিনি বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান সানাউল্লাহ নূর বাবু হত্যার আসামি বলে জানা গেছে।

পোস্ট করা ভিডিওটিতে দেখা যায়, বাইক চালাচ্ছেন চাচা সাবেক ছাত্রলীগ নেতা জিন্নাহ এবং তার পেছনে বসে হাতে বিদেশি একটি পিস্তল উঁচিয়ে প্রদর্শন করছেন ভাতিজা কেএম শোভন। সেই পিস্তল হাতে ভিডিওচিত্রের সঙ্গে তিনি ক্যাপশনে লেখেন ‘শুভ জন্মদিন চাচ্চু’। তবে বিকেলের দিকে শাওনের অ্যাকাউন্ট থেকে ওই ভিডিও ডিলিট করে দেয়া হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাবেক ছাত্রলীগ নেতা জিন্নাহর বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, মাদক ব্যবসাসহ নানা অভিযোগ রয়েছে। এরপরও তাদের দমনে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে তেমন কোনো পদক্ষেপ নিতে দেখা যায়নি। এবার মোটরসাইকেলে জিন্নাহর পেছনে বসে ভাতিজার প্রদর্শিত অস্ত্র নিয়ে জনমনে প্রশ্ন উঠেছে।

এ বিষয়ে জানতে বড়াইগ্রাম উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কেএম জিল্লুর হোসেন জিন্নাহর মোবাইলে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুর রহিম বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে অস্ত্র প্রদর্শনের ভিডিও ছাড়ার বিষয়টি আমাদের জানা নেই। বিষয়টি খতিয়ে দেখে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।’

  •  
  •  
  •  
  •  
  •  
  •