লালপুরের মাঝগ্রামে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

 লালপুর (নাটোর) প্রতিনিধি/

লালপুর উপজেলার মাজগ্রামে রেলস্ট্রেশন বাজারে সন্ত্রাসী কর্মকাণ্ড, লুটপাট ও ভাংচুরের প্রতিবাদে ব্যবসায়ী ও এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেছে। রবিবার (১৬ মে) বিকেলে উপজেলার মাঝগ্রাম রেলস্ট্রেশন বাজার বনিক সমিতির আয়োজনে মাঝগ্রাম রেলস্ট্রেশন বাজারে এই মানববন্ধন কর্মসূচির পালন করে ব্যবসায়ীরা।

জানা যায়, গত শনিবার ১৫ মে সন্ধ্যা ৭ টার দিকে লালপুর উপজেলার মাজগ্রাম রেলষ্টেশনে দুয়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কুদরত এ খুদা পনির সমর্থকদের সাথে রেলস্ট্রেশন বাজারে জনৈক দোকানীর কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। পনির সমর্থকরা ব্যবসায়ী লিমন, স্বপন, নাজিম, আরিফকে মারধোর করে ও ৫ টি দোকান ভাংচুর করে।

এ ব্যাপারে ব্যবসায়ী সমিতি সভাপতি লিমন বাদী হয়ে লালপুর থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ ছের আলীর পুত্র লালনকে আটক করে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবীতে ও ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে ১৬ মে বিকেলে মাঝগ্রাম রেলস্ট্রেশন বাজারে মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। এসময় ব্যবসয়ী সমিতির সভাপতি লিমন হোসেন, সাধারন সম্পাদক নাজিম উদ্দীন ও এলাকার ইউপি সদস্য একরামুল হক বলেন, ‘এলাকার ব্যবসায়ীরা শান্তিতে ব্যাবসা করতে চায়। কিন্তু কুদরত এ খোদা পনির বাহীন বাজারে সন্ত্রাসী কর্মকান্ড, লুটপাট ও ভংচুর করেছে। আমরা কোন সন্ত্রাসী কর্মকাণ্ডকে কেউ সমর্থন করিনা। বাজারে সন্ত্রাসী কর্মকাণ্ড, লুটপাট ও ভাংচুরের সঙ্গে জরিত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।’