নর্থ বেঙ্গল সুগার মিলে কর্মরতদের চাকুরি থেকে বাদ দিয়ে কোন সমন্বয় মেনে নেয়া হবে না -এমপি বকুল

নিজস্ব প্রতিবেদক/
নাটোরের লালপুর উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলের সার্বিক বিষয় নিয়ে মিলের প্রশাসন ও সিবিএ নের্তৃবৃন্দের সাথে বৈঠকে বন্ধ চিনিকল সমুহের শ্রমিকদেরকে চালু চিনিকলে সমন্বয়ের মাধ্যমে তাদের চাকুরিতে বহাল রাখার প্রশ্নে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের সিদ্ধান্তের বিষয়ে নাটোর -১ (লালপুর – বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন নর্থ বেঙ্গল সুগার মিলে দীর্ঘ দিন ধরে কর্মরত শ্রমিক কর্মচারিদের বাদ দিয়ে কোন সমন্বয় নয়।
মিলের প্রশাসন ভবনের সামনে সমবেত শ্রমিক কর্মচারিদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, এই মিল আমাদের সম্পদ, এই সম্পদকে আমাদেরই রক্ষা করতে হবে, এই মিলে অনেক শ্রমিক কর্মচারি রয়েছেন যারা ১০- ২০ বছর ধরে কাজ করছেন এখনও তাদের নিয়োগ হয়নি। দৈনিক হাজিরায় কাজ করে তারা মানবেতর জীবন যাপন করছেন। তাই সবার আগে তাদের পদায়ন করতে হবে।এর পরে যদি কোন পদ ফাকা থাকে সেখানে করপোরেশন নতুন জনবল নিয়োগ দিবেন। তার আগে কোন নিয়োগ মেনে নেয়া হবেনা। তিনি শ্রমিকদের উদ্দেশ্যে বলেন আপনারা কাজ করুন, কোন রকম বিশৃংখলা সৃষ্টি করবেন না, আপনাদের সমস্যা সমাধানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।
সোমবার দুপুরে নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক এর অফিস কক্ষে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবীর, জিএম প্রশাসন ফরিদুল হোসেন ভুইয়া, সিবিএ সভাপতি গোলাম কাওসার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, পৌর আওয়ামীলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান লুলু প্রমূখ। এর পরে মিলের শ্রমিক – কর্মচারিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •