নান্দ গ্রামে জিল্লুর রহমান ও তার সহযোগীদের ওপর হামলার ঘটনার সাথে খাল পূন:খননের কোন সম্পর্ক নেই

প্রকাশিত সংবাদের প্রতিবাদ
নান্দ গ্রামে জিল্লুর রহমান ও তার সহযোগীদের ওপর হামলার ঘটনার সাথে খাল পূন:খননের কোন সম্পর্ক নেই /

২৮ ফেব্রুয়ারী দৈনিক যায়যায়দিন সহ কয়েকটি অনলাইন পত্রিকায় প্রকাশিত ‘সন্ত্রাসী হামলায় নারী সহ আহত ৫’ খবরে আমাদের দৃষ্টি আকর্ষিত হয়েছে। প্রকাশিত সংবাদের শুরুতে ‘নাটোরের লালপুরের নান্দ খাল পুনঃখননকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক নারী সহ ৫ জন আহত হয়েছে’ বলে উল্লেখ করা হয়েছে। সংবাদে প্রকাশিত নান্দ খাল পুনঃখননকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা কথাটি সম্পুর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।
প্রকৃত পক্ষে নান্দ খাল পুনঃখননের সাথে প্রকষ্প কমিটির সভাপতি জিল্লুর রহমান সহ অন্যান্যদের ওপর হামলার কোন সম্পর্ক নেই। ইতোপূর্বে আওয়ামী লীগের (সাংসদ সমর্থক) ওয়ালিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে কন্দোলের জের ধরে প্রতিপক্ষের লোকজন জিল্লুর রহমান ও তার সহযোগীদের ওপর হামলা করেছে। হামলার ঘটনা কোন ভাবেই নান্দ খাল পুন:খননের সাথে সম্পৃক্ত নয়। আবার ঘটনা স্থলও খালের আশে পাশে নয়। একটি মহল নিজস্ব স্বার্থ সিদ্ধির জন্য খালকে ব্যবহারের চেষ্টা চালাচ্ছে। আমরা প্রকাশিত উক্ত ঘটনার তিব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।
আগামিতে যেন কেউ নান্দ খাল পুন:খননের সাথে নিজেদের স্বার্থসিদ্ধির চেষ্টা করে খালখনন কাজে বাধা সৃষ্টি করতে নাপারে সে জন্য এলাকাবাসীকে সতর্ক থাকার আহবান জানাচ্ছি। সেই সাথে সাংবাদিক ভাইদেরকে কেউ যেন ব্যাক্তি স্বার্থ উদ্ধারে ব্যবহার করতে না পারে সে ব্যাপারে সচেতন থাকার আহবান জানাচ্ছি।

মো. আতিয়ার রহমান
সহ-সভাপতি
নান্দ খাল পূন:খনন ও রক্ষনাবেক্ষন কমিটি।

  • 46
  •  
  •  
  •  
  •  
  •  
    46
    Shares