বাগাতিপাড়ার ট্রাক চালককে পুঠিয়ায় পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক/
রাজশাহীর বাগমারায় ট্রাক চাপায় দুটো ছাগল মারার ঘটনায় ধাওয়া করে পুঠিয়া এলাকায় গিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে নাটোরের ট্রাক চালক আবু তালেবকে। নিহত আবু তালেব বাগাতিপাড়া উপজেলার কোয়ালীপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে।

শুক্রবার রাতে আবু তালেবের ট্রাকের নিচে বাঘমারা উপজেলার ভবানীগঞ্জ শিবজাইট এলাকার গোলাম মোস্তফার দুটি ছাগল চাপা পড়ে মারা যায়। এসময় ছাগল মালিক গোলাম মোস্তফা সহ তার লোকজন প্রায় ১৫টি মোটর সাইকেল নিয়ে তালেবের ট্রাকের পিছু ধাওয়া করে। তারা পুঠিয়া উপজেলার বাসুপাড়ায় এলাকায় এসে ট্রাক চালক তালেবকে আটক করে এবং বেধড়ক মারপিট করে মারত্মক জখম করে সেখানেই ফেলে রেখে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪ টার দিকে সে মারা যায়। এঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।

নাটােরের বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল ইসলাম বলেন, নিহত ট্রাক চালক আবু তালেব নাটোরের বাগাতিপাড়া উপজেলার কোয়ালিপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে। বর্তমানে সে পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকায় শশুরালয়ে বসবাস করছিলেন। ঘটনাটি রাজশাহীর পুঠিয়া থানা এলাকায় ঘটেছে।

পুঠিয়া থানার অফিসার ইনর্চার্জা রেজাউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় হত্যা মামলার প্রস্তুুতি নেয়া হয়েছে।