বাগাতিপাড়ায় ১৬ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ আটক-২

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা /
নাটোরের বাগাতিপাড়ায় ইউএনও পার্কের গেটের সামনে পাকা রাস্তায় পিকআপ ভ্যান থেকে ১৬ কেজি ৯০০ গ্রাম গাঁজা সহ নূর ইসলাম (৩২) ও মাসুম মিয়া (২৬) দ্বয়কে আটক করেছে।
সূত্রে জানাযায়, আটকৃত মাদক ব্যবসায়ী নূর ইসলাম কুড়িগ্রাম’র ফুলবাড়ির অন্তরপুর (কুড়িবাজার) গ্রামের খয়বর আলী’র ছেলে এবং মাসুম মিয়া কুমিল্লা’র ব্রাক্ষণপাড়া’র উত্তর চালনা গ্রামের আতিকুর ইসলাম’র ছেলে মাদকদ্রব্য ক্রয় বিক্রয় হবে, এমন গোপন সংবাদের ভিত্তিতে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ ও.সি সিরাজুল ইসলাম ও এস.আই তারিক বিন খালিদ’র নেতৃত্বে একটি অপারেশন দল ১৯ জুলাই রাতে অভিযান চালিয়ে ১৬ কেজি ৯০০ গ্রাম গাঁজা, ঢাকা মেট্রো-ন ১৩-৭৪৬৩ নম্বর সম্বলিত একটি পিক-আপ ভ্যান ও এক মণ আলু সহ নূর ও মাসুম দ্বয়কে হাতেনাতে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে “জরুরী খাদ্য সরবরাহ” স্টিকার গাড়িতে কাঁচামাল পরিবহনের বেশে মাদক কেনা-বেচা করে এবং জব্দকৃত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। পরে জব্দকৃত গাঁজা ও আলামত সহ তাদের বিরুদ্ধে নাটোরের বাগাতিপাড়া মডেল থানায় মামলা  হয়েছে, বলে অফিসার ইনর্চাজ সিরাজুল ইসলাম নিশ্চিত করেন।