চিনি শিল্পকে বাঁচাতে ১৫ চিনি কলের আখচাষী শ্রমিকদের সভা

নিজস্ব প্রতিবেদক/
“কৃষক বাঁচলে শিল্প বাঁচবে, শিল্প বাঁচলে দেশ বাঁচবে, সারা বাংলার আখ চাষী জোট বাধো , লড়াই করো কৃষক শ্রমিক জোট বাধো , চিনি শিল্প রক্ষা করো এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশের ১৫ টি চিনিকলের আখ চাষী ও শ্রমিক কর্মচারীদের নিয়ে প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (২৩ই জানুয়ারী) সকালে নাটোর এনএস কলেজ অডিটরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়।
আখ চাষী সমিতি, জাতীয় শ্রমিক ফেডারেশন ও চিনিকল শ্রমিক কর্মচারীদের উদ্যোগে আয়োজিত সভায় অধ্যক্ষ ইব্রাহিম খলিল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কৃষক নেতা আমিনুল ইসলাম গোলাপ, শ্রমিক নেতা কামরুল হাসান এবং বক্তব্য রাখেন লোকমান হোসেন বাদশা , শ্রমিক নেতা মিজানুর রহমান মিজান প্রমূখ।
উপস্থিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন আমাদের দেশ, শিল্প নির্ভর দেশ আমাদের দেশকে অগ্রসর করতে হলে প্রয়োজন শিল্প বাণিজ্যর উন্নয়ন ও অগ্রসর । কৃষক বাঁচলে শিল্প বাঁচবে আর শিল্প বাঁচলে দেশ বাঁচবে তাই আমাদের উচিত দেশের শিল্পকে রক্ষা করা তা না হলে শিল্প কে বাঁচাতে না পারলে দেশকে বাঁচানো যাবে না তাই শিল্প কে বাঁচাতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তারা এবং সরকারের প্রতি তারা অনুরোধ রাখেন দেশের শিল্প কে রক্ষা করার জন্য যেন সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেন।