লালপুরে অস্ত্র উচিয়ে আবাদিজমি দখল

লালপুর (নাটোর) প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার দুয়ারিয়া ইউপির মহশ্বের গ্রামে আব্দুল মান্নান নামের এক ব্যক্তির পিতার নামে ক্রয়কৃত ৭২ শতাংশ জমি দেশীয় অস্ত্র ও লাঠিশোটা নিয়ে সদলবলে জবর দখল করেছেন আমিনুর রহমান নামের এক ব্যক্তি। আমিনুর একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে। এঘটনায় গত শুক্রবার বিকেলে ১২ জনের নামে লালপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে ভুক্তভুগি আব্দুল মান্নান।
লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, আব্দুল মান্নানের পিতা শওকত আলী শেখের নামে মহেশ্বর মৌজার ১৮৩ খতিয়ান ও ৪৯০ হাল দাগে ক্রয়কৃত ৭২ শতাংশ জমির উপরে একটি আম বাগান রয়েছে। এই জমি নিয়ে আয়েশা বেগম নামের এক মহিলা বাদি হয়ে আদালতে একটি মামলা করে। মামলাটি আদালতে বিচারধীন রয়েছে যার নম্বার ১৩/১৫। আদালতে মামলা বিচারধীন থাকলেও গত ১৬ অক্টোবর (শুক্রবার) দুপুরে আমিনুর ও তার সৎ ভাই খোরশেদ, আনোয়ার, রবিউল, ভাগ্নিপতি শাহেদ শেখ, ভাগিনা শাকিল শফিকুলও সুমন সহ ২০-২২ জন লোক হাতে দেশীয় অস্ত্রও লাঠিশোটা নিয়ে তাদের জমিতে জোর পূর্বক প্রবেশ করে তাদের বপন করা খেশারী কালাই নষ্ট করে জোর করে জমিতে কালাই চাষ করে। এসময় আমিনুরসহ তার লোকজন দেশীয় অস্ত্র উচিয়ে আব্দুল মান্নান কে প্রাণ নাশের হুমকি দেয়।
পরে বিকেলে আব্দুল মানান বাদি হয়ে আমিনুর সহ ১২ জনের নামে লালপুর থানায় লিখিত অভিযোগ করেন।
এব্যাপারে লালপুর থানার ওসি সেলমি রেজা জানান, ‘অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।’