‘বঙ্গবন্ধুর আদর্শের পথ ধরেই এগিয়ে যেতে চাই’ -আহম্মদ আলী মোল্লা

নাটোর প্রতিনিধি:
বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল ৫টায় নাটোরের গুরুদাসপুর উপজেলার পৌর সদরের বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারী অনার্স কলেজ রোড বিশ্বাস মার্কেটে ওই আলোচনা সভার আয়োজন করা হয়।
খামারনাচকৈড়বাসীর সার্বিক সহযোগিতায় প্রবীন আ-লীগ নেতা মাসুদ মাষ্টারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী মোল্লা। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মশিন্দা ইউনিয়ন আ-লীগের সাধারণ সম্পাদক সরদার জালাল উদ্দিন, উপজেলা আ-লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি আবু তাহের সোনার, উপজেলা আ-লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শামীম হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সবুজসহ আ-লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সকল অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে সাধারণ জনতার উদ্দেশ্যে আহম্মদ আলী মোল্লা বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শের পথ ধরেই এগিয়ে যেতে চাই’। ১/১১ শেখ হাসিনার মুক্তির আন্দোলনে রাজপথে থেকে কঠোর ভূমিকা পালন করেছি। ১৫ আগস্ট বাঙ্গালির শোকের দিন। জাতির ইতিহাসের কলঙ্কময় দিন। ১৯৭৫ সালের এদিন ভোরে একদল বিপথগামী সেনার হাতে নিহত হয়েছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকে হত্যা করেই ক্ষান্ত হয়নি, তার শিশু পুত্র শেখ রাসেলসহ অন্য দুই ছেলে, স্ত্রী, ছোট ভাইসহ অন্যান্য স্বজনদেরও হত্যা করে। বঙ্গবন্ধুর অন্য দুই সন্তান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা জার্মানিতে থাকায় প্রাণে বেঁচে যান। সেদিন কালো রাতে ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি ডিজিটাল রোল মডেল হিসাবে রুপান্তরিত করেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়িত করতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। জনগণের ভালবাসা ও দোয়া নিয়ে আগামীতে নাটোর-৪ আসনে নৌকা প্রতিক নিয়ে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আপনাদের সেবা করার সুযোগ চাই।